About Us

ঢাকা লাইভ টুয়েন্টিফোর সম্পর্কে-About dklive24.com

ঢাকা লাইভ টুয়েন্টিফোর পৃথিবীর বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশি টাকার বিনিময় হার জানার সবচেয়ে বিশ্বস্ত একটি প্ল্যাটফর্ম। আমরা বুঝতে সহজ করে দেই, কোন দেশের টাকার মান কত, কোন দেশের কত টাকা দিলে বাংলাদেশের কত টাকা পাওয়া যায়, আপডেট এক্সচেঞ্জ রেট সহ মুদ্রা বিনিময়ের খুঁটিনাটি সম্পূর্ণ বাংলা ভাষায়।

ঢাকা লাইভ-(DKLive24) সম্পূর্ণ বাংলায় লিখিত বাংলাদেশের সেরা ও বিশ্বস্ত অনলাইন মানি এক্সচেঞ্জ রেট জানার সবচেয়ে বিশ্বস্ত মাধ্যম। আপনার প্রয়োজনীয় সকল তথ্যই পাবেন অল-ইন-ওয়ান এই ঢাকা লাইভ টুয়েন্টিফোর সাইটে। ঢাকা লাইভ-(DKLive24) মুদ্রা, মুদ্রা ব্যাবস্থা, অর্থনীতি, আর্থিক পরিষেবা, টাকার মান, এক্সচেঞ্জ রেট ও প্রতিদিনের টাকার রেট নিয়ে নির্ভুল তথ্য প্রদান করে থাকে। 

বর্তমানে বাংলা ভাষায় বিশ্বস্ত এবং তথ্যসমৃদ্ধ ম্যাগাজিন/ওয়েবসাইট খুজে পাওয়া দুস্কর। তাই, প্রায় ২৩৪ মিলিয়ন বাংলা ভাষাভাষী এবং পৃথিবীর প্রতিটি কোনায় ছড়িয়ে থাকা প্রবাসী মানুষদের জন্য অত্যন্ত প্রয়োজনীয় টাকার এক্সচেঞ্জ রেট সম্পর্কিত তথ্যের ভান্ডার হিসেবে ঢাকা লাইভ-(DKLive24) সর্বপ্রথম উদ্যোগ নিয়েছে এবং নিরলস কাজ করে যাচ্ছে।

আলহামদুলিল্লাহ, বর্তমানে ঢাকা লাইভ টুয়েন্টিফোর সকলের বিশ্বস্ততা ও ভালোবাসা অর্জন করেছে। বর্তমানে ঢাকা লাইভ-(DKLive24) এর মাসিক ভিজিটর প্রায় ৫ লক্ষের বেশি এবং প্রতি মাসে পেজ ভিউ হয় প্রায় ১০-১২ লক্ষ। বিশাল এই ভিজিটর সমুদ্রের প্রায় সিংহভাগের বয়স ১৮-৩৫ বছর। বোঝাই যাচ্ছে, ঢাকা লাইভ-(DKLive24) সাইট তরুণদের ইন্টারনেট ভিত্তিক তথ্যের তৃষ্ণা পূরণে শতভাগ সফল।

আমাদের আলোচনার বিষয়বস্তু-

একচেঞ্জ রেট: এই মুহূর্তে পৃথিবীর বিভিন্ন দেশের মুদ্রা বিনিময় করলে বাংলা টাকায় কত টাকা পাওয়া যাচ্ছে তার সবচেয়ে আপডেট রেট।

টাকার মান: পৃথিবীর বিভিন্ন দেশের টাকার মান, বিভিন্ন দেশের মুদ্রার মুল্যমান, দরপতন, ইতিহাস, ট্রেড আপডেট।

মুদ্রাব্যাবস্থা: পৃথিবীর বিভিন্ন দেশের মুদ্রার উত্থান-পতন, অর্থনীতির অবস্থা, আমদানি-রপ্তানি নির্ভর বাণিজ্যিক লেনদেনের সাথে সম্পর্কিত সকল তথ্য। 

উপরোক্ত সকল ধরনের আর্টিকেল প্রকাশের পূর্বে ঢাকা লাইভ টুয়েন্টিফোর তার তথ্যের সত্যতা যাচাই করে নেয় এবং সকল বয়সের পাঠকদের জন্য সম্পূর্ণ নিরাপদ ও নির্ভুল কন্টেন্ট পাবলিশ করে।

ঢাকা লাইভ-(DKLive24) সম্পূর্ণভাবে বিজ্ঞাপনের উপর নির্ভরশীল একটি অনলাইন ম্যাগাজিন/ওয়েবসাইট। ঢাকা লাইভ টুয়েন্টিফোর সাইটে কোন অ্যাডাল্ট কিংবা ক্ষতিকারক বিজ্ঞাপন প্রকাশ করা হয় না। এবং অতিরিক্ত বিজ্ঞাপনে যেন ব্যাবহারকারীদের খারাপ অভিজ্ঞতা না হয় সেদিকে লক্ষ্য রাখা হয়।

ঢাকা লাইভ-(DKLive24) সরাসরি কোন পন্য বা সেবা প্রচার করে না। আর্টিকেল সম্পর্কিত লিংক গুলো অফিশিয়াল হয়। বহিঃস্থ কোন এফিলিয়েট লিংক প্রমোট করলে তা উল্লেখ করা থাকে। ঢাকা লাইভ সাইট ব্যাবহারকারীর কোন ধরনের ব্যক্তিগত তথ্য সংরক্ষণ করা হয় না এবং মন্তব্যকারীর ইমেইল এড্রেস সম্পূর্ণ গোপন রাখা হয়।

বর্তমানে ইন্টারনেটে বাংলা ভাষায় সঠিক, বিশ্বস্ত ও তথ্যসমৃদ্ধ কনটেন্টের প্রচণ্ড অভাব রয়েছে। তাই বাংলার মানুষের সুবিধার্থে সকল প্রয়োজনীয় এবং নির্ভুল তথ্য প্রকাশ করে আপনাদের প্রিয় হতে পারাই ঢাকা লাইভ-(DKLive24) এর মূল লক্ষ্য, ধন্যবাদ।

error: Content is protected !!
Scroll to Top